মেনু নির্বাচন করুন
খবর

ঝালকাঠিতে বঙ্গবন্ধুকে নিয়ে কুইজ, রচনা ও চিত্রাংকন প্রতিযোগিতা

সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নিয়ে ঝালকাঠিতে কুইজ, রচনা ও চিত্রাংকন প্রতিযোগিতা এবং আলোচনা সভা, পুরস্কার ও সনদ প্রদান অনুষ্ঠিত হয়েছে। বঙ্গবন্ধুর ৪৩তম শাহাদতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে জেলা সরকারি গণগ্রন্থাগার বৃহস্পতিবার (৩০ আগস্ট) এ অনুষ্ঠানের আয়োজন করে।

জেলা প্রশাসক মো. হামিদুল হক অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন। সরকারি মহিলা কলেজের সহকারী অধ্যাপক ডক্টর শামীম আহসান, সরকারি টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের ইন্সট্রাক্টর ডক্টর ইমদাদুল হক মামুন, জেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক সম্পাদক মনোয়ার হোসেন খান ও বিটিভির জেলা প্রতিনিধি হেমায়েত উদ্দিন হিমু ছিলেন বিশেষ অতিথি। সরকারি গণগ্রন্থাগারের লাইব্রেরিয়ান খালিদ মোহাম্মদ সাইফুল্লাহ’র সভাপতিত্বে সোনালী ব্যাংক কোর্টবিল্ডিং শাখার ব্যবস'াপক সুলতানা রাজিয়া ও সরকারি কলেজের প্রভাষক দেবশ্রী বিশ্বাস অন্যদের মধ্যে আলোচনায় অংশ নেন। সঞ্চালনায় ছিলেন শিক্ষক ও কবি শিমুল সুলতানা হেপি।

সরকারি গণগ্রন্থাগারে বঙ্গবন্ধুর কর্মময় জীবনের ওপর অনুষ্ঠিত কুইজ প্রতিযোগিতায় সরকারি মহিলা কলেজ চ্যাম্পিয়ন ও সরকারি কলেজ রানার্সআপ হয়েছে। চিত্রাংকনে ২টি ও রচনায় ৪টি গ্রুপে প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। বিভিন্ন প্রতিযোগিতার মোট ৫৪ জনকে পুরস্কার দেয়া হয়। প্রধান অতিথি জেলা প্রশাসক মো. হামিদুল হক বিজয়ী প্রতিযোগীদের হাতে পুরস্কার ও সনদ তুলে দেন।

ছবি


ফাইল


প্রকাশনের তারিখ

২০১৮-০৯-০৩

আর্কাইভ তারিখ

২০১৯-০১-৩০


Share with :

Facebook Twitter